ডেমরায় এসএসসি-২০২২পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ডেমরায় এসএসসি-২০২২পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা
সালে আহমেদ,ডেমরাঃ
ডেমরায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে ঐতিহ্যবাহী ও স্বনামধন্য ডগাইর রুস্তম আলী স্কুলের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।১১ জুন (শনিবার) সকাল ১১ টায় ডেমরার ডগাইর রুস্তম আলী স্কুলের অডিটোরিয়াম প্রাঙ্গনে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ মুজিবুর রহমান কাজীর সার্বিক ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মতিন সাউদ।
এ সময় বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য মোঃ মোবারক হোসেন সাউদ,প্রতিষ্ঠাতা সদস্য মোঃরওশন
আলী,অভিভাবক সদস্য মোঃ করিম মুন্সি, দাতা সদস্য মোঃ শহিদুজ্জামান, সংরক্ষিত মহিলা সদস্য শিউলি ভূইয়া, কো-অপ্ট সদস্য এ্যাড.নার্গিস আক্তার
এসএসসি পরীক্ষার্থীর বিদায় উপলক্ষ্যে আয়োজিত দোয়া অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিদায়ী শিক্ষার্থীরা তাদের স্মৃতি ধরে রাখতে  বিভিন্ন শিক্ষনীয় এবং শিক্ষা উপকরণ উপহার হিসেবে দেয়া হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মুজিবুর রহমান কাজী বলেন, যে জাতি যত শিক্ষিত, সে জাতি তত উন্নত। তাই তিনি ছাত্র-ছাত্রীদের সু-শিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান জানান। তিনি  বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে আরও বলেন, তোমরায় দেশের ভবিষ্যৎ। তোমরা ভালভাবে লেখাপড়া করে দেশের জন্য কাজ করবে। দেশের উন্নয়নে অংশগ্রহণ করবে। তোমরা শিক্ষিত হয়ে, যেমনটি চাইবে, তাই হবে। মানুষের মত মানুষ হয়ে দেশ ও মানুষের সেবায় কাজ করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
 প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর মতিন সাউদ  বলেছেন,আজকের শিক্ষার্থীরা হলো আগামী দিনের ভবিষ্যত। শিক্ষার্থীদের আগামী দিনে নেতৃত্ব দেয়ার যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।আর শিক্ষকদেরই সে মহান দায়িত্ব পালন করতে হবে।বর্তমান প্রজন্মের ছাত্র- ছাত্রীদের মধ্যে দেশপ্রেম জাগ্রত করতে হবে বলেও মন্তব্য করেন তিনি।শিক্ষার্থীদের প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্য অবিভাবকদের প্রতি ও উদাত্ত আহ্বান জানান কাউন্সিলর।

আপনি আরও পড়তে পারেন